ইয়াবাসহ পুলিশ সদস্যকে আটক করল র‌্যাব

ডেস্ক রিপোর্ট – সিলেট নগরীতে ইয়াবার চালানসহ এক পুলিশ সদস্যসহ দুই জনকে আটক করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সোমবার আদালতের নির্দেশে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

আটককৃতরা হলো- সিলেটের জকিগঞ্জ উপজেলার মাদারখালের আবদুল নূরের ছেলে তোফায়েল আহমদ (২৮) ও বিমানবন্দর থানার কাকুয়ারপাড়ের মৃত আবদুল মালেকের ছেলে আমির হোসেন (৩৭)।

তাদের কাছ থেকে ৭৪৩ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের ২০ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব’র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

এর মধ্যে তোফায়েল আহমদ সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার কনস্টেবল এবং সে থানার পিকআপ ভ্যান চালক বলে নিশ্চিত করেছেন থানার ওসি আখতার হোসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ১১টার দিকে র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে নগরীর আম্বরখানা একটি রেস্টুরেন্টে অভিযান চালানো হয়।

এসময় তিন ব্যক্তিকে আটক করা হয়। পরে সকালে কোতোয়ালী থানায় দুইজনের নামে মামলা দায়ের করে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  
সিলেট কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া জানান, র‌্যাব-৯ এর উপ পরিদর্শক (এসআই) আবু বক্কর বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। দুই আসামিকে আদালতে হাজির করা হলে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।  

এদিকে, অভিযানকালে আটক তিনজনের মধ্যে একজনকে ছেড়ে দেওয়া প্রসঙ্গে জানতে র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।